আহ্বান
- সাজ্জাদ সজল ২৯-০৪-২০২৪

আয় সখী গড়ে তুলি
নতুন এক সংসার,
যেখানে আমি হব তোর
তুই হবি আমার ।

কেন তবে দূরে থাকা ?
অবুঝ এ মন মানেনা,
ভালোবেসে চল কাছে আসি
পূর্ণ হোক বাসনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৭-০২-২০১৫ ২২:২৫ মিঃ

darun @

habiba_rimu
০৩-০৯-২০১৪ ১৪:৩৬ মিঃ

:)